রিয়েলমি C53 বাংলাদেশ প্রাইস

প্রিয় পাঠক আপনি হয়তো ভালো মোবাইল ফোন খুঁজছেন । কিন্তু কোন মোবাইল ভালো সে সম্পর্কে হয়তো আপনি জানেন না । এখানে ভালো মোবাইল ফোন  রিয়েলমি  C53 বাংলাদেশ প্রাইস দেওয়া আছে । এবং শাওমি সবচেয়ে দামি ফোন কোন গুলো সে সম্পর্কেও তথ্য দেওয়া আছে । আপনি যদি ভালো মোবাইল ফোন সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আর্টিকেলটি পড়ুন ।  


বর্তমান আধুনিক যুগে প্রত্যেকটি হাতে হাতে স্মার্টফোন । এই স্মার্টফোন দিন দিন বর্তমান সভ্যতাকে আধুনিকতার দিকে অগ্রসর করছে । স্মার্ট ফোন দিয়ে যেকোনো কাজ করা সম্ভব । এর জন্য আপনাকে ভালো মোবাইল ফোনটি কিনতে হবে । ভালো মোবাইল ফোন কোন গুলো চলুন বিস্তারিত জেনে নিই । 

পোস্ট সূচিপত্র ঃ এখানে যে সকল পোস্ট পড়তে চান নিচে ক্লিক করুন । 

রিয়েলমি C53 বাংলাদেশ প্রাইস 

আধুনিকতার এই যুগে সকলের হাতে হাতে স্মার্টফোন দেখতে পাওয়া যায় । এই স্মার্টফোনের চাহিদা দিন দিন অধিক হারে বৃদ্ধি পাচ্ছে । স্মার্ট ফোন ব্যবহার করে মানুষ যেকোনো কাজ করতে সক্ষম হচ্ছে । এছাড়াও অনেক কাজ বাইরে গিয়ে করা লাগতো সে  সকল কাজ এখন ঘরে বসে খুব সহজে মোবাইল ফোনের মাধ্যমে করতে পারছে । 

এছাড়াও যে কোন তথ্য জানতে এবং অনলাইনের যেকোনো কাজ করতে স্মার্টফোন ব্যবহার করা হয় । নেটওয়ার্কের মাধ্যমে মোবাইল ফোন ব্যবহার করে এক দেশ থেকে অন্য দেশে খুব সহজেই তথ্য আদান প্রদান করা সম্ভব । মোবাইল ফোন গোটা বিশ্বকে ডিজিটাল করে তুলেছে । 

মোবাইল ফোন কেনা হয় অনেক কারণে । যেমন অনলাইন ভিত্তিক কাজ করার জন্য, যেকোনো তথ্য আদান প্রদান করার জন্য, ফেসবুকিং, ইউটিউবিং, গেমস খেলা ইত্যাদি কাজের জন্য মূলত এ মোবাইল ফোন ব্যবহার করা হয় । তবে আপনার কাছে যদি ভাল মোবাইল ফোন না থাকে তাহলে আপনি সেটা ব্যবহার করে শান্তি পাবেন না । 

আরও পড়ুন ঃ পাসপোর্ট হারিয়ে গেলে নতুন পাসপোর্ট কিভাবে বানাবো

এজন্য আপনাকে ভালো মানের মোবাইল ফোন চয়েস করতে হবে । বাংলাদেশের প্রচুর মানুষ রয়েছে যাদের মোবাইল ফোন সম্পর্কে কোন রকম ধারণা নাই । কোন মোবাইল ভালো কোন মোবাইল খারাপ তা কিন্তু সবাই জানে না । এজন্য আপনাদের সামনে একটি ভালো মানের মোবাইল ফোন সম্পর্কে আলোচনা করছি । 

রিয়েলমি C53 এ মোবাইলটি খুব ভালো একটি মোবাইল ফোন  । এর মোবাইল ফোনের দাম বাংলাদেশে কত সে সম্পর্কে হয়তো অনেকেই অজানা । তো চলুন জেনে না যাক রিয়েলমি C53 মোবাইল ফোনের দাম বাংলাদেশে কিরকম । 

Realmi C53 price in Bangladesh 


Model 

Realmi C53

Price

BDT. 15,999

RAM

6 GB

ROM

128 GB

Display

6.74” 1080 x 2400 Pixel 

 শাওমি সবচেয়ে দামি ফোন

শাওমি হল একটি জনপ্রিয় ব্র্যান্ড । এ ব্র্যান্ডের মোবাইল ফোন গুলো খুব ভালো মানের হয় । এই শাওমি কোম্পানিটি একটি চীনের ইলেকট্রনিক্স এবং সফটওয়্যার কোম্পানি । এই শাওমি কোম্পানিটির যাত্রা শুরু হয় ২০১১ সালে । এবং তারপর আস্তে আস্তে এই শাওমি কোম্পানিটি ২০১৭ সালের দিকে বিশ্বের বড় বড় কোম্পানিগুলোর মধ্যে পঞ্চম স্থান অধিকার করে । 

এই শাওমি কোম্পানিটির অনেক মোবাইল ফোন মার্কেটে এসেছে । এবং তা প্রচুর মানুষ ব্যবহার করছে । কিন্তু এর ফোনের তেমন কোন রিপোর্ট পাওয়া যায়নি ।  মোবাইল ফোন ব্যবহার কারীদের কাছে শাওমি কোম্পানির মোবাইল ফোনগুলো খুবই ভালো বলে তারা মত প্রকাশ করেন । 

এ শাওমি ব্র্যান্ডের কয়েকটি মোবাইল ফোন সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করা হয়েছে । চলুন দেখে নেওয়া যাক শাওমি ব্র্যান্ডের কয়েকটি ভালো মোবাইল ফোন । 

শাওমি সবচেয়ে দামি মোবাইল ফোন  

শাওমি সবচেয়ে দামি মোবাইল ফোন হল 14 Pro । এ মোবাইল ফোনটি বর্তমানে শাওমি ব্র্যান্ডের সবচেয়ে দামি এবং ভালো একটি মোবাইল ফোন । এ মোবাইল ফোনটি লঞ্চ করা হয় ভারত থেকে । এ মোবাইল ফোনের দাম 95,990 টাকা । এই মোবাইল ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে জেনে নিন । 

  • বাংলাদেশে এ মোবাইল ফোন তার দাম হচ্ছে  ৯৫ হাজার ৯৯০ টাকা । 
  • এ মোবাইল ফোনটির মডেল 23127PNOCC 
  • এ মোবাইল ফোনটার ওজন 223 or 230 গ্রাম 
  • Display  6.73 inches
  • Triple Camera  50+50+50  Megapixel 
  • Bettery Lithium-polymer  4880 mAh
  • RAM 8 GB, 12 GB,   16 GB
  • ROM 256/ 512/ 1 TB (UFC 4.0)
শাওমি মোবাইল ব্র্যান্ডের সব থেকে দামি মোবাইল ফোন হচ্ছে ফোরটিন  প্রো । এ মোবাইল ফোনটি সম্পর্কে আশা করি জানতে পেরেছেন । মোবাইল ফোনটি খুব ভালো এবং একটি দামি মোবাইল ফোন । চাইলে নিঃসন্দেহে মোবাইল ফোনটি ব্যবহার করতে পারেন । 

রেডমি 4 64 দাম কত

রেডমি এ মোবাইল ফোন টি শাওমি ব্র্যান্ডের একটি মোবাইল ফোন । এ মোবাইল ফোন এর  এর দাম এবং মোবাইল ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে এখন আলোচনা করব । খুব ভালো একটি মোবাইল ফোন । এ মোবাইল ফোনের মডেল রেম রম এর উপর নির্ভর করে দাম কার্যকর করা হয়েছে । 

কারণ সকলের পরিস্থিতি এক রকম নয় । সেজন্য এ রেডমি মোবাইল ফোনটি কে মার্কেটে নিয়ে আসা হয়েছে এটার দাম ঠিক করে । তো আপনি যদি এই মোবাইল ফোনটি কিনতে চান তাহলে এটার দাম সম্পর্কে অবশ্যই জানার চেষ্টা করবেন । চলুন জেনে নেওয়া যাক রেডমি কোন মোবাইলের দাম কত । 

Redmi Note 11

  • Redmi 4/64 এই মোবাইলের দাম বাংলাদেশে 20,599 টাকা 
  • Redmi 4/128 এই মোবাইল ফোনের দাম বাংলাদেশে 21,499 টাকা
  • Redmi 6/128 এর দাম বাংলাদেশে 23,499 টাকা  

কম দামে ভালো ফোন

আমরা সকলে স্মার্টফোন ব্যবহার করি কিংবা করতে চাই । কিন্তু আমাদের বাংলাদেশের মানুষের সকলের অবস্থা কিন্তু সমান নয় । কেউ ধনী কেউ গরীব আবার কেউ মধ্যবিত্ত । চাইলেই সবাই সব রকম শখ পূরণ করতে পারে না । ঠিক তেমনি মোবাইল ফোনের ক্ষেত্রেও । চাইলেও পছন্দমত মোবাইল ফোন কিনতে পারা যায় না যদি সেটা বাজেটের বাইরে হয় । 

আরও পড়ুন ঃ কম্পিউটার আবিস্কারের ইতিহাস সম্পর্কে জেনে নিন

এজন্য বাংলাদেশে কয়েকটি কম দামে মোবাইল ফোন সম্পর্কে এই আর্টিকেলে জানানোর চেষ্টা করেছি । বাংলাদেশে কম দামে কয়েকটি মোবাইল ফোন সম্পর্কে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক । বাংলাদেশে দশ হাজার টাকার মধ্যে কয়েকটি মোবাইল ফোন ঃ 

    Name

      Price

RAM/ROM

Symphony i80

7590

2/32

Infinix Smart 6

9000

2/32

Tecno Pop 5 Lite

8990

2/32

Samsung  Galaxy A03

8690

2/32

Itel Vision 3

8290 টাকা,

9190 টাকা,

10,490 টাকা

2/32

3/64

4/64


লেখক এর শেষ কথা

প্রিয় পাঠক গন আশা করি এই আর্টিকেলটি পড়ে মোবাইল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন । এবং রিয়েলমি C53 বাংলাদেশ প্রাইস জানতে পেরেছেন । এছাড়াও এই আর্টিকেলটিতে শাওমি সবচেয়ে কম দামি মোবাইল কোনটা এ বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি । এ আর্টিকেলটি পড়ে যদি বিন্দুমাত্র উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই শেয়ার করবেন । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url