শাওমি সবচেয়ে কম দামি ফোন সম্পর্কে জেনে নিন

প্রিয় বন্ধুগণ আপনারা হয়তো শাওমি মোবাইল ফোন সম্পর্কে জানতে চাচ্ছেন । তাহলে এই আর্টিকেলটি আপনি পড়তে পারেন । এই আর্টিকেলটিতে শাওমি সবচেয়ে কম দামি ফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করব । এবং শাওমি সবচেয়ে দামি ফোন কোন গুলো সে বিষয়েও আলোচনা করব । আশা করি আর্টিকেলটি পড়ে আপনার ভালো লাগবে । 


আর্টিকেলটি পড়ে মোবাইল ফোন সম্পর্কে আপনি অনেক কিছু জানতে পারবেন । কোন মোবাইল ফোন ভালো কোন মোবাইল ফোন খারাপ এবং মোবাইলের দাম সম্পর্কে জানতে পারবেন । 

পোস্ট সূচিপত্র ঃ এই পোস্টের যে অংশ পড়তে চান সেখানে ক্লিক করুন । 

ভূমিকা

বর্তমান সময়ে মোবাইল ফোন এমন একটি যন্ত্র যা যেকোনো কাজ করতে বা যে কোন সমাধান পেতে খুব দ্রুত সাহায্য করে । মোবাইল ফোন আমরা যদি সকলে পছন্দ করি কিন্তু সকলে হয়তো ভালো মোবাইল ফোন কিনতে পারিনা । এজন্য এ আর্টিকেলটিতে কম দামি মোবাইল ফোন সম্পর্কে আলোচনা করব । 

যাতে করে আপনারা কম দামি মোবাইল ফোন সম্পর্কে জানতে পারেন এবং কম দামি কোন মোবাইল ফোন ভালো তা যাচাই বাছাই করে আপনাদের পছন্দমত মোবাইল ফোন নিতে পারেন । এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার পর আপনি মোবাইল ফোন সম্পর্কে বেশ কিছু ধারণা লাভ করবেন । 

 শাওমি সবচেয়ে কম দামি ফোন

শাওমি সবচেয়ে কম দামে যে সকল ফোনগুলো মার্কেটে পাওয়া যায় সে সকল ফোন সম্পর্কে এখানে আলোচনা করা হয়েছে । শাওমি যে মোবাইল ফোন গুলোর দাম কম সে মোবাইল ফোন গুলো আপনি দশ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন । আপনার বাজেট যদি হয় দশ হাজার টাকার মধ্যে, তাহলে আপনি এ সকল মোবাইল ফোনগুলো কিনতে পারবেন । 

আরও পড়ুন ঃ রিয়েলমি C53 বাংলাদেশ প্রাইস

শাওমি অফিসিয়াল যে ফোন গুলো কম দামে পাওয়া যায় সেগুলো হলো রেডমি 6A , রেডমি 8A ইত্যাদি । এ ফোনগুলো আপনি ১০০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন । তবে বর্তমান সময়ে যুগের যে অবস্থা এতে ১০ হাজার টাকাও অনেকের কাছে সাধ্যের বাইরে । এজন্য আমরা যাচাই-বাছাই করে কম দামে কিছু ফোন সম্পর্কে আপনাদের জানানোর চেষ্টা করেছি । 

রেডমি A1 

রেডমি এ1 মোবাইল ফোন টি কম দামের মধ্যে খুব ভালো একটি ফোন । এ মোবাইল ফোনটি শাওমি ব্র্যান্ডের একটি জনপ্রিয় মোবাইল ফোন । এ মোবাইল ফোনে থাকছে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে । এবং এ মোবাইল ফোনটির প্রসেসর হচ্ছে মিডিয়াটেক এর হেলিও এ ২২ । এছাড়াও এই মোবাইল ফোনটিতে থাকছে 2 জিবি র‍্যাম এবং ৩২ জিবি রোম । 

এছাড়াও মোবাইল ফোনের পিছনের যে ক্যামেরাটা রয়েছে সেটা ৮ মেগাপিক্সেলের ক্যামেরা । এবং ব্যাটারি পাঁচ হাজার এম্পিয়ার এর । এ মোবাইল ফোনের ডিজাইন টি সকলের মনকে আকৃষ্ট করে তোলে । এবং দামেও সাধ্যের মধ্যেই পড়ে । এই মোবাইল ফোন ব্যবহারকারীদের অনেক রিভিউ রয়েছে । এ মোবাইল ফোনের নতুন মার্কেটে দাম ৯,৯৯৯ টাকা । 




রেডমি 9A 

শাওমি ব্র্যান্ডের আরও একটি আকর্ষণীয় মোবাইল ফোন হল রেডমি 9A । এ মোবাইল ফোনটি মূল্যের দিক দিয়ে খুবই সাধারণ একটি মোবাইল ফোন । এ মোবাইল ফোনটি অফিসিয়াল একটি ফোন, যা লক্ষাধিক ক্রেতার মন জয় করেছে । এ মোবাইল ফোনের স্থান আপনার বাজেটের মধ্যেই , অর্থাৎ ১০০০০ টাকার মধ্যে পেয়ে যাচ্ছেন এ মোবাইল ফোনটি । 

এ মোবাইল ফোনের ডিসপ্লে ৬.৫৩ ইঞ্চি । এবং এ মোবাইল ফোনে র‍্যাম থাকছে ৩ জিবি এবং রোম ৩২ জিবি ।  এবং এ মোবাইল ফোনের ব্যাটারি হচ্ছে পাঁচ হাজার এম্পিয়ারের । এই মোবাইল ফোনের ডিজাইন টা অত্যন্ত আকর্ষণীয় । যা ম্যাজিকালি ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করে নেয় ।  এ মোবাইল ফোনের প্রসেসর মিডিয়াটেক এর হেলিও G25 । 

আরও পড়ুন ঃ ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন

এই মোবাইল ফোনটির বাংলাদেশে মার্কেট প্রাইস হলো ৮৭৯৯ টাকা ।  সকলের সাধ্যের মধ্যেই থাকছে এই মোবাইল ফোনটি । হয়তো  বা অনেকের সাধ্যের বাইরেও হতে পারে । তবে আট হাজার টাকার মধ্যে এই মোবাইল ফোনটি খুব ভালো এবং আকর্ষণীয় একটি মোবাইল ফোন । 


পেজ সূচিপত্র ঃ আপনার পছন্দ হওয়ার মত আরও কিছু পোস্ট । 

শাওমি সবচেয়ে দামি ফোন 

শাওমি ব্র্যান্ডের সবচেয়ে দামি যে সকল ফোনগুলো রয়েছে তা খুবই আকর্ষণীয় ফোন । যদিও দামি ফোন সকলের ক্ষেত্রে কেনা সম্ভব নয় । তবুও যাদের সামর্থ্য রয়েছে তারা তাদের পছন্দমত যে কোন মোবাইল ফোন কিনতে পারে । শাওমি ব্র্যান্ডের সবচেয়ে দামি যে সকল ফোনগুলো রয়েছে সে বিষয়ে নিচে আলোচনা করা হয়েছে । 

শাওমি খুব জনপ্রিয় একটি মোবাইল কোম্পানি । এই কোম্পানির মোবাইল ফোন গুলো যেমন সুন্দর তেমনি এর কাজ । খুব অল্প সময়ে এই কোম্পানিটি সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছে । শাওমি ব্র্যান্ডের মোবাইল ফোন গুলো জনগণকে মোবাইল ফোন ব্যবহার করতে আগ্রহী করে তুলেছে । যেমন দেখতে সুন্দর তেমনি এর স্পেসিফিকেশন । 

আরও পড়ুন ঃ বাংলাদেশে সবচেয়ে কম দামে স্মার্টফোন গুলো সম্পর্কে জেনে নিন

শাওমি ব্র্যান্ডের কয়েকটি দামি ফোন সম্পর্কে আপনাদেরকে জানাবো । যে সকল মোবাইল ফোন গুলো জনগণের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে  । গেম খেলার জন্য সময় ব্রান্ডের মোবাইল ফোন গুলো খুবই ভালো । কারণ এই ফোন গুলোর র‍্যাম রোম এবং প্রসেসর গুলো থাকে খুবই পছন্দের নিয়ম এবং কার্যকরী । এজন্য শাওমি ফোনগুলো মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে । 

শাওমি 13 প্রো 

এ মোবাইল ফোনটি লঞ্চ করা হয়েছে ভারতে । এই মোবাইল ফোনের কালার রয়েছে দুইটা । একটি সিরামিক কালো এবং একটি সিরামিক সাদা । এই দুই রঙে আবৃত মোবাইল ফোনটি খুব জনপ্রিয় একটি মোবাইল ফোন । এটার ডিজাইন যেমন সুন্দর তেমনে মোবাইল ফোনের কাজ । এই মোবাইল ফোনের নেটওয়ার্ক স্পিড খুবই ফাস্ট । 

এ মোবাইল ফোনটির র‍্যাম থাকছে ১২ জিবি এবং রোম ২৫৬ জিবি । শাওমি ১৩ প্রো এই ফোনটিতে থাকছে ৬.৭৩ ইঞ্চি ডিসপ্লে । এবং এটার ক্যামেরা ৫০ মেগাপিক্সজেলের । এ মোবাইল ফোনটির ব্যাটারি  ৪৮২০ এম্পিয়ারের । এ মোবাইল ফোনের দাম ৭৯,৯৯৯ টাকা । সব মিলিয়ে মোবাইল ফোনটি খুবই সুন্দর একটি মোবাইল ফোন । 


শাওমি আল্ট্রা ১১ 

শাওমি আল্ট্রা এই মোবাইল ফোনটি লঞ্চ করা হয়েছিল ভারতে । মোবাইল ফোনের স্পেসিফিকেশনগুলো একদম পারফেক্ট বললেই চলে । কারণ এই মোবাইল ফোনের স্পেসিফিকেশন গুলো হাই কোয়ালিটির । দামি ফোন গুলোর মধ্যে শাওমি আলট্রা একটি । খুব জনপ্রিয় একটি অফিসিয়াল মোবাইল ফোন শাওমি আলট্রা । 

আরও পড়ুন ঃ ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝবো

এ মোবাইল ফোনের রেম ১২ জিবি এবং এবং রম ২৫৬ জিবি । এ মোবাইল ফোনের দাম ৬৯,৯৯৯ টাকা । 


আশা করি শাওমি আল্ট্রা ১১ মোবাইল ফোন সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন । এ মোবাইল ফোনের স্পেসিফিকেশন গুলো খুবই ভালো । যাদের ইচ্ছা এই মোবাইল ফোন টি কেনার তারা চাইলে কিনতে পারেন । গেমিং সহ যে কোন কাজ খুব তাড়াতাড়ি করা যায় ফোনে। 

শেষ কথা

এ আর্টিকেলটিতে শাওমি সবচেয়ে কম দামি ফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি । এবং শাওমি সবচেয়ে দামি ফোন কোনগুলো সে সম্পর্কেও আলোচনা করেছি । আশা করি আর্টিকেলটি পড়ে বুঝতে এবং জানতে পেরেছেন যে কোন কোন মোবাইল গুলো কম দামি এবং কোন কোন মোবাইল ফোনগুলো বেশি দামি । 

আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন । এবং যে সকল বন্ধুগণ কম দামে মোবাইল ফোন নিতে চায় তাদের কাছে এ আর্টিকেলটি পৌঁছে দেবেন । যাতে তারা কম দামের মোবাইল ফোন সম্পর্কে জানতে পারে । আজকের মত এখানেই শেষ আশা করি ভালো থাকবেন । আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ । 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url